বিয়ের ৬ মাস পর পূর্ণিমার ঝুলন্ত লাশ উদ্ধার


MD Nuruzzaman প্রকাশের সময় : অগাস্ট ৭, ২০২২, ৬:৫৪ পূর্বাহ্ন /
বিয়ের ৬ মাস পর পূর্ণিমার ঝুলন্ত লাশ উদ্ধার

 

নীলাকাশ টুডেঃ টাঙ্গাইলের দেলদুয়ারে পূর্ণিমা সূত্রধর (১৮) নামে এক নবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের পিরোজপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত পূর্ণিমা কালিহাতী উপজেলার কোষনা গ্রামের মনোরঞ্জন সূত্রধরের মেয়ে। ছয় মাস আগে বিয়ে হয় দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের পিরোজপুর গ্রামের ছানু সূত্রধরের ছেলে নিলয় সূত্রধরের সঙ্গে।

তার স্বামীর দাবি, বিকালে শাড়ি কাপড় গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে তার স্ত্রী।

অপরদিকে পূর্ণিমার বাবার দাবি, তার মেয়েকে স্বামী নিলয় ও তার পরিবারের লোকজন নির্যাতন করে হত্যার পর ঝুঁলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার তিন দিন আগে স্বামীর নির্যাতন সইতে না পেরে পূর্ণিমা আমার বাড়িতে চলে আসে। শুক্রবার স্বামী নিলয় এসে পূর্ণিমাকে তার বাড়ি নিয়ে যায়। স্বামীর বাড়ি যাওয়ার সময় পূর্ণিমা বারবার বলছিল, বাবা আমাকে ওখানে পাঠাইও না। ওরা আমাকে মেরে ফেলবে। আমি বুঝিয়ে মেয়েকে স্বামীর বাড়ি পাঠাই।

দেলদুয়ার থানার এসআই মো. মামুন মিয়া বলেন, শনিবার সন্ধ্যায় শাড়ি কাপড় দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত আবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। রোববার ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা।