প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণ, যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪


MD Nuruzzaman প্রকাশের সময় : জুলাই ১১, ২০২২, ৩:১২ অপরাহ্ন /
প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণ, যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪

 

নীলাকাশ টুডেঃ যশোরে ঈদের আগের রাতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছেন।

এ ঘটনায় করা মামলায় জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

রোববার রাতে জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, যশোর শহরের বউবাজার সিটি কলেজ পাড়ার এলাকার ১৬ বছর বয়সি এক কিশোরীর সাথে একই এলাকার আবদুর রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তুলে।

তারা শনিবার সন্ধ্যায় মেলায় ঘুরতে গেলে সেখান থেকে আকাশের ২ বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সাথে নিয়ে রাতে যশোর বিমান অফিস মোড়স্থ রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে যায়।

সেখানে ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদের ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রথমে জোরপূর্বক ধর্ষণ করে। রাফাত ও অন্যান্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়ে অপারগতায় চিৎকার করে।

পরবর্তীতে আকাশ, আরাফাত, বিল্লাল মেয়েকে নিয়ে ফেরত দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালীর টহল পুলিশের জেরার মুখে মেয়েটি পুলিশকে সব কথা খুলে বলে।

এসময় ছেলেগুলো দৌঁড়ে পালানোর চেষ্টাকরলে টহল পুলিশ তাদের আটক করে। পরবর্তীতে রোববার দুপুরে আটককৃতদের তথ্যমতে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা হতে আটক করে টহল পুলিশ।

এই ঘটনা সংক্রান্তে ভিকটিম এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের হয়।