পরিবেশ সৃষ্টি হলে নির্বাচনে অংশ নিবে বাংলাদেশ কংগ্রেস


MD Nuruzzaman প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২২, ৬:৪৯ পূর্বাহ্ন /
পরিবেশ সৃষ্টি হলে নির্বাচনে অংশ নিবে বাংলাদেশ কংগ্রেস

নীলাকাশ টুডেঃ পরিবেশ সৃষ্টি হলে নির্বাচনের অংশ নিবেন বলেছেন বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাডঃ কাজী রেজাউল হোসেন। গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলা কংগ্রেস আয়োজিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আখাউড়া উপজেলা কংগ্রেসের আহবায়ক পীরজাদা ডাঃ শহীদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান বলেন, দেশে একটি স্থায়ী ও নিরপেক্ষ নির্বাচন কমিশন প্রতিষ্ঠায় বাংলাদেশ কংগ্রেস দীর্ঘদিন ধরে আন্দোলন করে যাচ্ছে।

আখাউড়া সীমান্তবর্তী বাউতলায় গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ কাজী রেজাউল হোসেন বলেন, স্বাধীনতার অর্ধশতকে বাংলাদেশ অনেক এগিয়েছে কিন্তু দেশের রাজনীতি, গণতন্ত্র ও নির্বাচব ব্যবস্থায় মারাত্মক অবক্ষয় ঘটেছে। এর থেকে উত্তোরণ ঘটাতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তৃতায় বাংলাদেশ কংগ্রেসের মহাসচিব এ্যাডঃ মোঃ ইয়ারুল ইসলাম বলেন, সুষ্ঠু নির্বাচন ব্যবস্থা প্রতিষ্ঠিত না হলে নতুন প্রজন্ম রাজনীতিতে আগ্রহী হবে না। ফলে ভবিষ্যতে দেশে নেতৃত্বের সংকট দেখা দিবে।

আখাউড়া উপজেলা কংগ্রেসের সদস্য সচিব জহুরুল হক চৌধুরীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল মোর্শেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রভাষক মোস্তফা আনোয়ার ভূইয়া রিপন, দপ্তর সম্পাদক মোঃ তুষার রহমান, কেন্দ্রীয় সহ গৃহায়ণ জ্বালানি ও নগর উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল হক চৌধুরী (মাহিব), কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ তোফায়েল আহমেদ ও এ্যাডঃ সুলতান আহমদ খান প্রমুখ।