স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পুলিশ হেফাজতে স্ত্রী - নীলাকাশ টুডে
| |
Logo

স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পুলিশ হেফাজতে স্ত্রী

 

নীলাকাশ টুডেঃ জয়পুরহাটে নিজ শয়নকক্ষ থেকে এক নববিবাহিত রাজমিস্ত্রির গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে সদর উপজেলার ভাদশা বড় মাঝিপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মোস্তাকিম। তিনি একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

পরিবার ও স্বজনদের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মোস্তাকিমের স্ত্রী রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহতের পরিবার ও স্বজনরা জানান, গত দুই মাস আগে লপাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সাথে মোস্তাকিমের বিয়ে হয়। শ্বশুরবাড়িতে আসার কিছুদিন পর রিয়া পারিবারিক কলহ করে বাবার বাড়িতে চলে যায়।

এরপর শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় পারিবারিকভাবে উভয়পক্ষের সম্মতিতে বৈঠক করে রিয়াকে বাবার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে নিয়ে আসা হয়।

রাতে খাওয়াদাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত দেড়টার দিকে রিয়ার চিৎকারে শ্বশুর-শাশুড়ি ও প্রতিবেশিরা এসে ঘরের আড়ার সাথে গলায় ওড়নায় পেঁচানো মোস্তাকিমের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।