সাতক্ষীরা অফিসঃ সাতক্ষীরা শহরে ২৬ লক্ষাধিক টাকা নিয়ে দোকানের ম্যানেজার উধাও হয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (২১ সেস্টেম্বর) ছাব্বিশ লক্ষ টাকা আত্মসাৎ করে সে পালিয়ে যায়।

এ ঘটনায় (২২ সেস্টেম্বর) বৃহস্পতিবার রাতে মেসার্স রং মহল এন্ড হার্ডওয়ার এর ডিলারশীপ’র দোকানের মালিক পারকুখরালী এলাকার মোঃ আব্দুল আওয়াল সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর থানার দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, জেলার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বসুখালী গ্রামের রেজাউল গাজী ছেলে মোঃ শামীম হোসেন মেসার্স রং মহল এন্ড হার্ডওয়ার দোকানের ম্যানেজার হিসেবে দির্ঘ দিন যাবত কর্মরত ছিল। এক পর্যায়ের বিশ্বাস্ত হওয়ায় প্রতিষ্ঠানের দাযিত্ব তার কাছে দিয়ে মালিক বাইরে কাছে ছিলেন।

এই সুযোগে দফায় দফায় মিলে এযাবত কাল প্রায় ছাব্বিশ লক্ষ টাকা হিসাবে গড়মিল করে সম্পূর্ণ টাকাটি আত্মসাৎ করে বর্তমানে ম্যানেজার উধাও হয়ে গেছেন। (২১ সেস্টেম্বর) বেলা ৩.৫০ মিনিটে তার নম্বরে কল করিলে আমার ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব চাইলে ভয়ভীতি ও ক্ষয়ক্ষতি করার হুমকি দেন আর ফোন রিসিভ করেনা।

অভিযোগ থেকে আরো জানা যায়, ওই প্রতিষ্ঠানে কর্মরত থাকা কালিন সময়ে একাধিক কোম্পানির কাছ থেকে বাকিতে মাল জিনিসপত্র নিয়ে সেইসব মাল জিনিসপত্র অন্যাত্রে বিক্রয় করিয়া আনুমানিক পনের লক্ষ টাকার মতন ক্ষতি সাধন করেছে। সেই সমস্ত কোম্পানির কাছে ঋনগ্রন্থ হয়ে পরেছেন এই দোকান মালিক। এ বিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামনের সুদৃষ্টি কামনা করেছেন এই দোকান মালিক।