শ্যামনগর অফিসঃ সাতক্ষীরার শ্যামনগরে মাদক ব্যবসায়ের অভিযোগে মোখলেছুর রহমান জুব্বারসহ তিন জনকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। শুক্রবার বেলা ৪টার দিকে উপজেলার জাদা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এর আগে মাদকের চালান হাতবদলের গোপন সংবাদের ভিত্তিতে লে: জহুরুল ইসলামের নেতৃত্বে বিসিজি কৈখালী স্টেশনের সদস্যরা সেখানে অবস্থান নেয়।

আটককৃতরা হলো উপজেলার শৈখালী গ্রামের মোখলছেুর রহমান জুব্বার, বংশীপুর গ্রামের ইব্রাহিস হোসেন, ঘুমঘাট গ্রামের মোঃ হাবিবুল্লাহ ও ভেটখালীর দিপংকর গাইন। এসময় একটি ইজি বাইক ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ডের পশ্চিম জোনের কৈখালী বিসিজি স্টেশনের কমান্ডিং অফিসার লেঃ জহুরুল ইসলাম জানান ভারত থেকে নিয়ে আসা মাদকের চালান হাত বদলের সময় চারজনকে আটক করা হয়। উদ্ধারকৃত মালামাল জব্দ তালিকা প্রস্তুতের পর আসামীদের শ্রামনগর থানা পুলিশের হাহেত হস্তান্তর করা হবে।

স্থানীয়রা জানায় আটক মোখলেছুর রহমান জুব্বার ইতিপুর্বে একাধিকবার আটক হয়ে কারাভোগ করেছে।

কৈখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিম জানান, কৈখালী সীমান্ত দিয়ে প্রতিনিয়ত মাদকের অনেক বড় বড় চালান আসছে। আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নিয়ে আসা এসব চালান মুহুর্তের মধ্যে শ্যামনগর সদরসহ সাতক্ষীরা জেলার বাইরে পাচার করা হচ্ছে। রাতে এসব এলাকা দিয়ে বেশী মাদক আসছে বলেও তিনি জানান।