নীলাকাশ টুডেঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি ছিলেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। কিন্তু বিয়ের কয়েক বছরের মাথায় ভক্তদের চমকে দিয়ে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর থেকেই সিঙ্গেল লাইফ লিড করছেন সামান্থা। তবে দক্ষিণী জনপ্রিয় এই নায়িকা ফের বিয়ের পরিকল্পনা করছেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সাধগুরু জগদীশ বাসুদেবকে নিজের গুরু মনে করেন সামান্থা। তার পরামর্শ মেনেই সব কাজ করেন। এই আধ্যাত্মিক গুরু সামান্থাকে আবারও বিয়ে করার পরামর্শ দিয়েছেন। সামান্থাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন। যদিও অভিনেত্রী এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

 

সামাস্থার সাবেক স্বামী দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।

 

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। আর ২০২১ সালের ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন দুজন।

এদিকে সম্প্রতি শোনা যায়, বেশ কিছুদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছেন সামান্থা। চিকিৎসকের পরামর্শে জনসম্মুখে আসা থেকে বিরত রয়েছেন তিনি। এমনকি অসুস্থতার কারণে তার পরবর্তী একটি সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন।

সামান্থাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায়। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ ন্তভা’ গানে নেচে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। মাত্র তিন মিনিটের গানের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আপাতত তাঁর সিনেমা ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য দর্শক উন্মুখ হয়ে আছে। পাশাপাশি শিগগিরই ‘কুশি’সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেত্রী।